ঢাকা   মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

ইউআইইউতে ‘ক্রিটিকাল থিংকিং’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

ইউআইইউতে ‘ক্রিটিকাল থিংকিং’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

ইউআইইউতে ‘ক্রিটিকাল থিংকিং’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) ডিরেক্টরেট অফ ক্যারিয়ার কাউন্সেলিং এন্ড স্টুডেন্ট অ্যাফেয়ার্স এবং ইউআইইউ বিজনেস ক্লাব এর যৌথ উদ্যোগে ‘ক্রিটিকাল থিংকিং’ শিরোনামে একটি কর্মশালা গতকাল ২৮ জানুয়ারি ২০২৪ (শনিবার) ইউআইইউ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

কর্মশালার রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন আমেরিকা গুগলের ক্লাউড এক্সপেনশন স্ট্র্যাটেজিস্ট জনাব সালেহ চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউআইইউ ক্যারিয়ার কাউন্সেলিং অ্যান্ড স্টুডেন্ট অ্যাফেয়ার্সের পরিচালক প্রফেসর ড. এ.কে.এম. মুজাহিদুল ইসলাম। 

উক্ত কর্মশালায় ইউআইইউ’র উপাচার্য প্রফেসর ড. মোঃ আবুল কাশেম মিয়া, ইউনাইটেড গ্রুপের সম্মানিত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মাঈনুউদ্দিন হাসান রশিদ, ইউনাইটেড গ্রুপের পরিচালক জনাব নিজামউদ্দিন হাসান রশীদ, ইউআইইউ’র স্কুল অফ বিজনেস অ্যান্ড ইকোনমিক্সের প্রফেসর ড. মুহাম্মদ ফাওজুল কবির খান, ইউনাইটেড গ্রুপ ও ইউআইইউ’র কর্মকর্তাবৃন্দ, শিক্ষার্থী এবং অন্যান্য বিশিষ্ট অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। 

এই কর্মশালার মূল উদ্দেশ্য ছিল ক্রিটিকাল চিন্তা দক্ষতা উন্নত করা এবং ইউআইইউ’র শিক্ষার্থীদের মধ্যে সমালোচনামূলক চিন্তা-ভাবনার মূল্যবান অন্তর্দৃষ্টি প্রদান করা। অধিবেশন শেষে ইউআইইউ’র মাননীয় উপাচার্য অতিথি স্পিকারের হাতে ক্রেস্ট তুলে দেন।